1800 টাকা

    “এটি সত্য যখন তারা বলে যে সেনাবাহিনী জীবনকে ব্যাপক পরিবর্তন করে। বুট না করা পর্যন্ত প্রতিদিন কীভাবে পরিষ্কার করা শিখতে হবে এবং প্রতিদিন সকাল টায় উঠেছিল, আমি একটি সাধারণ সত্য বুঝতে পেরেছি: সমস্ত মহিলারা আমাদের কাছে থাকুন! “” আমি দুঃখিত, আমরা অনেক আলাদা ‘,’ এটি আপনি নন, এটি আমি … ‘পরিচিত মনে হচ্ছে? সুতরাং এই জন্য পড়ে না। কারণ প্রকৃতপক্ষে তিনি আপনার লিঙ্গ আকার থেকে সবেমাত্র হতাশ। ” .

    আমরা মাস ধরে ললিতের সাথে একসাথে রয়েছি। সেক্স সহ সবকিছুই দুর্দান্ত বলে মনে হয়েছিল

    আমরা মাস ধরে ললিতের সাথে একসাথে রয়েছি। সেক্স সহ সবকিছুই দুর্দান্ত বলে মনে হয়েছিল। কিন্তু সময়ের সাথে সাথে তিনি নিয়মিত যৌনতা প্রত্যাখ্যান করতে শুরু করেছেন, তখন তিনি ঘোষণা করলেন যে আমরা খুব আলাদা লোক এবং আমরা আরও ভালভাবে বিভক্ত হয়ে যাব। আমি তাকে এত মরিয়া ফিরে আসার চেষ্টা করেছি। আমি ভেবেছিলাম এটি আমার এবং তার নয়, তখন আমি জানতে পারি যে তিনি একটি স্থানীয় ফুটবল দলের একজন অধিনায়কের সাথে ডেটিং করছেন, যিনি আমাদের শহরের প্রায় সমস্ত মেয়েদের চুদাচুদি করেছিলেন। আমি সেনাবাহিনীতে যোগ দিয়েছি, আমি বিবেচনা করেছিলাম তিনি যখন থাকবেন তিনি বুঝতে পারবেন যে আমি সেখানে থাকাকালীন। সেখানে আমি এমন কিছু ছেলের সাথে দেখা হয়েছিল যারা আলোকপাত করার পরে একে অপরের জীবনের গল্প বলতে পছন্দ করেছিল। তার মধ্যে একটি তার প্রেমের বিষয়গুলি সম্পর্কে সুতা কাটা শুরু করে। দেখা গেল যে ২০ এর মধ্যে তার এক শতাধিক বাচ্চা ছিল। তিনি দুটি মেয়ে এবং তিনটি মেয়ের সাথে ছিলেন। তিনি দেখতে পেলেন একটি সাধারণ উদাসীন – চশমার চর্মসার লোক। সুতরাং, আমি ভেবেছিলাম যে তিনি দুর্দান্ত শটটির মতো এসেছিলেন, সত্যিই দুর্দান্ত দেখতে। তারপরে আমি লক্ষ্য করেছি যে মেয়েদের স্তূপগুলি তাকে আকস্মিকভাবে টেক্সট করে,

    1800 টাকা

      মাই দিয়ে তাকে নগ্ন ছবি প্রেরণ করে ” আমি তাঁর সাথে কথা বলার এবং এই জাতীয় সাফল্যের গোপনীয়তা খুঁজে বের করার সিদ্ধান্ত নিয়েছি। তাই তিনি তাঁর গল্প ভাগ করে নিলেন। দেখা গেল, পুরো সাফল্যটি তার লিঙ্গের কারণে হয়েছিল, বা আরও সঠিকভাবে বলা যায় যে এটি খুব ঘন ছিল মেয়েরা যখন এগুলি দেখে কেবল ফুটো করে, তারা নিজেই তাকে জিজ্ঞাসা করতে বলে। তবে সবসময় এরকম ছিল না। তিনি একটি সাধারণ উদ্বেগ হিসাবে ব্যবহৃত, কম্পিউটার গেম দিন এবং রাত খেলা এবং মেয়েদের সাথে মোটেও যোগাযোগ করেন নি। তারপরে ইন্টারনেটে একবার তিনি লিঙ্গ বৃদ্ধির জন্য কিছু EffectEro অর্ডার করলেন, ঠিক মজা করার জন্য চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছিলেন। এবং আপনি কী ভাবেন – তার ডিকটি আসলে বাড়তে শুরু করেছিল, এর দৈর্ঘ্যের দৈর্ঘ্যের চেয়ে বেশি নয়। তিনি ফলাফলটি সম্পর্কে এতটাই আগ্রহী ছিলেন যে তিনি শেষ পর্যন্ত অনুশীলন করে তার নবীন মোরগ পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি তাঁর কলেজ সাথীদের মধ্যে একজনকে বলেছিলেন যে একজন বড় বেশ্যা হিসাবে পরিচিত ছিল এবং তাকে ভাল চোদাচ্ছে। মেয়েটি এটিকে এত পছন্দ করেছে যে তিনি পুরো কলেজের কাছে এই নার্দটিকে নিয়ে একটি বিশাল পুরুষাঙ্গ রয়েছে তার পর থেকে তাঁর জীবনযাত্রা ছিল অন্যরকম। তিনি ঘরে বসে সত্যিকারের orges সাজানো শুরু করেছিলেন, এমনকি ভিডিও রেকর্ড করেছেন his তার শোবার ঘরে তার সবচেয়ে গরম ছানা ছিল। তারা তার প্রতিটি প্রয়োজন পূরণ করেছিল, কেবল এই কামনা করেছিল যে প্রতিশোধে এই লোকটি তার ঘন শিশ্ন দিয়ে আবার তাদের খুশি করবে। এমনকি তিনি সেনাবাহিনীতে একজন মেডিকেল নার্সকে চুরি করার অপরিচ্ছন্নতাও দখল করেছেন এবং এখন তিনি প্রতিদিন তাকে

      ব্যান্ডেজিংয়ে সহায়তা করতে’ বলেছিলেন।

      ‘ব্যান্ডেজিংয়ে সহায়তা করতে’ বলেছিলেন।

      আমি তার কাছ থেকে নির্যাতন চালিয়েছি (তিনি কাউকে এই তথ্য জানাতে চুপচাপ প্রত্যাখ্যান করেছিলেন) এবং এখন আমি জানি যে কোথায় এই জোয়ান অর্ডার করতে হবে। আমি তাঁর মতো নই এবং এই তথ্যটি ভাগ করে নেওয়া আমার পক্ষে বড় বিষয় নয়, এটি আপনাকে অবশ্যই সংজ্ঞায়ভাবে সহায়তা করতে পারে। সুতরাং, এটি জোয়ান বলা হয়। আপনি কেবল অফিসিয়াল ওয়েবস্টিতে এটি অর্ডার করতে পারেন, এটি অন্য কোথাও বিক্রি হয় না। এটি সম্পূর্ণ প্রাকৃতিক, রাসায়নিক নেই, তাই এটি নিয়ে চিন্তা করবেন না।

      1800 টাকা

        সুতরাং, আমার সামরিক পরিষেবা শেষ হওয়ার এক মাস আগে আমি নিজের জন্য এই জোয়ান অর্ডার করেছি এবং এটি ব্যবহার শুরু করি। একটি ছোট পার্শ্ব প্রতিক্রিয়া ছিল যদিও, এটি একটি ধ্রুব বোনার কারণ। আমি জোয়ান ছাড়াই সব সময় চুদাচুদি করতে চেয়েছিলাম, এমনকি একটি চর্বিযুক্ত

        এক সপ্তাহ পরে আমি এটি পরিমাপ করলাম, আমার লিঙ্গ ব্যাসে কয়েক মিলিমিটার বৃদ্ধি পেয়েছিল। এক মাসে এটি মোট +2 সেমি ছিল!

        রান্নাঘরের উপর ছড়িয়ে পড়েছিলাম এবং এখন এটি আরও তীব্র হয়ে উঠেছে .. এক সপ্তাহ পরে আমি এটি পরিমাপ করলাম, আমার লিঙ্গ ব্যাসে কয়েক মিলিমিটার বৃদ্ধি পেয়েছিল। এক মাসে এটি মোট +2 সেমি ছিল! এটি খালি চোখে বেশ দৃশ্যমান ছিল। ওহ, আমি কতটা খারাপভাবে মুক্তি চাই এবং আমার পথে সমস্ত মেয়েদের চুদতে চাই! এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, আমি ললিতকে প্রমাণ করতে চেয়েছিলাম যে এখন আমি অনেক কিছু করতে সক্ষম হয়েছি।

        বাড়িতে আসার সাথে সাথে আমি আমার ফিরে আসার উদযাপনের জন্য একটি পার্টি ছুড়ে দিয়েছিলাম এবং আমার পরিচিত সকলকে আমন্ত্রণ জানিয়েছিলাম। খানিকটা মাতাল হয়ে, আমি সিদ্ধান্ত নিয়েছি আমাদের কলেজের সর্বাধিক সুন্দরী মেয়ে, স্থানীয় এক ফটোমোডেল এশা। সম্প্রতি তার প্রেমিক তাকে ফেলে দিয়েছিলেন, মেয়েটিকে সান্ত্বনা দেওয়া দরকার ছিল।

         

         আশ্চর্যের বিষয়,তাকে বাইরে রাখতে খুব বেশি সময় লাগেনি – যখন সবাই বাড়িতে যায়, তখন সে আমার বিছানায় ছিল। আমরা ভোর অবধি যৌনতা করেছি, তিনি এত জোরে কাঁদলেন আমাদের প্রতিবেশীরা কয়েকবার প্রাচীরের উপর বেঁধেছে এবং কেউ সকালে পুলিশকে ফোনও করেছে।    

        1800 টাকা